বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২

বোট ক্লাবে পরীমনির সেদিনের ভিডিওতে কী আছে

অবশেষে নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি গ্রেফতার হয়েছেন। এ নিয়ে স্বস্তি প্রকাশ করেছেন দেশের মানুষ। তেমনি পরীমনিও এখন তার বিচার পাওয়া নিয়ে আশাবাদী হয়ে উঠেছেন।

কিন্তু সেদিন ঢাকা বোট ক্লাবে অভিনেত্রীর সঙ্গে যা ঘটেছিল তার একটি শর্ট ভিডিও ক্লিপ সংবাদমাধ্যমের কাছে এসেছে।

বুধবার (৯ জুন) রাত পৌনে ১১টার দিকে ঘটনাটি ঘটে। সেখানে থাকা এক ব্যক্তি ১৬ সেকেন্ডের ভিডিওটি মোবাইলে ধারণ করেন।

অন্ধকারাচ্ছন্ন ভিডিওতে প্রথমেই দেখা যায় ঢাকা বোট ক্লাবের ভেতরের চিত্র। এরপর সেখানে দেখা যায় একজন নারী হেঁটে যাচ্ছেন। সেখানে এক ব্যক্তি অস্পষ্ট ইংরেজি ভাষায় কথা বলেছেন।

অপর পাশে মাতাল কণ্ঠে অন্যজন (নাসির উদ্দিন মাহমুদ) অমিকে বলছেন, ‌‌’এই রুমে আনবা না।’

এ সময় ইংরেজিতে ওই ব্যক্তি বলছেন, ‘আই হার্ট ইউ’। এরপরই উত্তেজিত হয়ে অশ্লীল ভাষায় গালি দিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। যদিও ভিডিওতে চেহারা দেখা যায়নি।

আরও পড়ুন : পরীমনিকে ধর্ষণচেষ্টা : কে এই রাজনৈতিক নেতা?

এদিকে পরীমনি সাভার থানায় দায়ের করা মামলার এজাহারে বলেন, রাত অনুমানিক সাড়ে ১১টায় ঢাকার বনানীর বাসা থেকে তিনি এবং তার কস্টিউম ডিজাইনার জিমি, অমি ও বনিকে নিয়ে উত্তরার উদ্দেশে রওনা হন। পথে অমি বলেন, ঢাকা বোট ক্লাবে তার কিছু কাজ রয়েছে। ফলে অমির কথামতো পরীমনি ক্লাবের সামনে গাড়ি দাঁড় করান। তখন অমি পরীকে অনুরোধ করেন ক্লাবের পরিবেশ সুন্দর, চাইলে তারাও যেতে পারেন।

এ সময় ছোট বোন বনিকে ওয়াশরুমে নেয়ার জন্য ক্লাবে বারের কাছে টয়লেটে যান পরী। টয়লেট হতে বের হতেই নাসির উদ্দিন মাহমুদ তাদের ডেকে বারের ভেতরে বসার অনুরোধ করে কফি খাওয়ার প্রস্তাব করেন। এ সময় অমি ও নাসির মদ খাওয়ার জন্য পরীমনিকে জোর করেন। মদ খেতে না চাইলে নাসির জোর করে পরীর মুখে মদের বোতল প্রবেশ করিয়ে মদ খাওয়ানোর চেষ্টা করেন। এতে করে পরীমনি সামনের দাঁতে আঘাত পান।

পরীমনি আরও জানান, এ সময় নাসির তাকে গালিগালাজ এবং তার শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করেন। তাকে ধর্ষণের চেষ্টা করেন। তখন জিমি বাধা দিতে চাইলে তাকেও মারধর করা হয়।

এর আগে ঘটনার বিষয়ে পরীমনি সাংবাদিকদের বলেন, ‘বুধবার রাত পৌনে ১১টার দিকে তার বন্ধু অমি বাসায় আসেন। বাসা থেকে তাকে উত্তরার বোট ক্লাবে নিয়ে যাওয়া হয়।

বোট ক্লাবে যাওয়ার পর সেখানে সাত-আটজনের একটা গ্রুপ ছিল। তাদের লিডার ছিলেন নাসির উদ্দিন (নাসির ইউ মাহমুদ)। সেখানে পরীমনিকে তিনি বোর্ড ক্লাবের প্রেসিডেন্ট হিসেবে নিজের পরিচয় দেন। এরপর নাসির পরীমনির সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক গড়ার চেষ্টা করেন। তাকে মরে ফেলারও হুমকি দেন।

সবশেষ সোমবার (১৪ জুন) দুপুরে পরীমনির মামলায় পাঁচজনকে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

তারা হলেন- প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি, লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধা।

সর্বাধিক পঠিত

সর্বশেষ খবর

আরও খবর

এফডিসিতে পরীমনিকে নিয়ে নতুন গুজব!

নায়িকা পরীমনি সদ্যই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছেন। আগামী দেড় বছর মিডিয়া থেকে দূরে থাকবেন তিনি। সন্তানের সুরক্ষার কথা বিবেচনা করেই এমন সিদ্ধান্ত নেন পরী।...

খালেদার চিকিৎসার দাবিতে রাস্তায় নেমে বিএনপির মারামারি!

রাজবাড়ীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে মঙ্গলবার বিকেল ৪টায় গোয়ালন্দ মোড় হাবিব মার্কেটের সামনে পথসভা হয়েছে। এ পথ সভা শুরুর আগেই...

রাজ: পরীমণি আমাকে ছেড়ে যাবে না, আমাদের কবরও একসঙ্গে হবে

“পরীমণি কখনোই আমাকে ছেড়ে যাবে না, আমিও  যাবো না। আমাদের দুজনের কবরটাও একসঙ্গে হবে,” বলে মন্তব্য করেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমণির স্বামী চিত্রনায়ক শরীফুল রাজ। সোমবার...

সন্তান জন্মের পর পরী-রাজের বিয়ের অনুষ্ঠান

ব্রাহ্মণবাড়িয়ায় গেল বছরের ১১ অক্টোবর গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’  ওয়েব ফিল্মের শুটিংয়ে অংশ নেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি ও অভিনেতা শরিফুল রাজ। শুটিং...

করোনা প্রতিরোধে ১১ দফা বিধিনিষেধ জারি

করোনা মহামারি প্রতিরোধে ১১ দফা বিধিনিষেধ জারি করেছে সরকার। সোমবার (১০ জানুয়ারি) মন্ত্রিপরিষদ বিভাগ এই বিধিনিষেধ জারি করে। এতে বলা হয়েছে, জনসাধারণকে অবশ্যই বাইরে...